বৃহস্পতিবার, ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

আশ্রয়ন প্রকল্পে ঘর পেল চট্টগ্রামের ৪৪৪৮ পরিবার

প্রকাশিতঃ বুধবার, জুন ১২, ২০১৯, ৭:২৭ অপরাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রামে আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে এ পর্যন্ত ৪ হাজার ৪৪৮টি পরিবারকে পুনর্বাসিত করা হয়েছে। ২০১৮-১৯ অর্থবছরে চট্টগ্রামের ৫ উপজেলার ২৭৬টি পরিবারকে ঘর করে দেয়া হয়েছে। বুধবার চট্টগ্রাম সার্কিট হাউসে আশ্রয়ন-২ প্রকল্প বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ের সংশ্লিষ্ট কর্মকর্তাদের কর্মশালায় এসব তথ্য জানানো হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

তিনি বলেন, গৃহহীন মানুষের কষ্টের বিষয়টি অনুধাবন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আশ্রয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর অঙ্গীকারের আলোকে দেশের সব গৃহহীন মানুষকে বাসস্থানের ব্যবস্থা করে দেওয়া হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রকল্প পরিচালক (আশ্রয়ণ-২) মো. মাহবুব হোসেন প্রধান উপস্থাপক ও কর্মশালার সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আবুল কালাম আজাদ, চট্টগ্রাম জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা, জেলা সমাজসেবা কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) বৃন্দ উপস্থিত ছিলেন।