শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে বিশ্বজনসংখ্যা দিবস পালিত

প্রকাশিতঃ ১১ জুলাই ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ন

বান্দরবান : নাই্যংছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে ও সূর্যের হাসি ক্লিনিকের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া অফরিন কচির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহাফুজ রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয় চাকমা, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার রাতুলসহ স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জনসংখ্যা বৃদ্ধি হ্রাস ও শিশু মৃত্যুহার হ্রাসে বিশেষ অবদানের জন্য নাইক্ষ্যংছড়ি সদর শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীকে এবং উপজেলার ৫টি স্বাস্থ্য কেন্দ্রের মধ্যে সেবার মান নিশ্চিতকরণ ও স্বাস্থ্য অবদানের জন্য ঘুমধুম ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি শ্রেষ্ঠ হওয়ায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ পরিদর্শক রোকসানা ইয়াছমিন রুবি সম্মাননা ও ক্রেস্ট গ্রহণ করেন।