রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেল বাস

প্রকাশিতঃ রবিবার, আগস্ট ১১, ২০১৯, ৪:৩১ অপরাহ্ণ

চট্টগ্রাম : নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা দিলে উল্টে যায় লক্ষীপুরগামী জোনাকি পরিবহনের একটি বাস। এ ঘটনায় ১১ যাত্রী আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রোববার (১১ আগস্ট) মিরসরাইয়ের ছড়ারকূল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন তসলিম উদ্দিন (৫৫), ইপ্তি (১২), ফরাসউদ্দিন (২০), জিন্নাত আক্তার (৭), নাসিমা বেগম (৪০), শিল্পী আক্তার (৩৯), সাথী আক্তার (২০), ইয়াসমিন আক্তার (১৮), সাইফুল ইসলাম (২০), আখি আক্তার (১৮) ও রুমা আক্তার (১৮)। আহতরা সবাই ঈদের ছুটিতে নগর থেকে গ্রামের বাড়ি লক্ষ্মীপুর যাচ্ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, লক্ষীপুরগামী জোনাকি পরিবহন নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসের যাত্রী ১১ জন আহত হন। আহতদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

একুশে/এসসি

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে একুশে পত্রিকা কর্তৃক একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যেগকে স্বাগত জানাই। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে উক্ত প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই-

বিজয় দিবসের শুভেচ্ছা

একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র স্বপ্নীল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার এবং সন্ত্রাসমুক্ত পরিবেশ প্রতিষ্টার প্রত্যয় নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিজস্ব উন্নয়ন কর্মসূচি এবং ২৮ টি ন্যস্ত বিভাগের বিভাগীয় কার্যক্রমের সমন্বয় সাধনসহ নিম্নবর্ণিত কার্যদি গ্রহণ ও বাস্তবায়ন করছেঃ

১) শিক্ষা
২) স্বাস্থ্য সেবা
৩) কৃষি
৪) মৎস্য ও প্রাণি সম্পদ
৫) ক্ষুদ্র ও কুটির শিল্প
৬) যোগাযোগ
৭) পানীয় জল ও স্যানিটেশন
৮) সমবায় ও সমাজ সেবা কার্যক্রম
৯) ক্রীড়া ও সংস্কৃতি কর্মকান্ড
১০) স্থানীয় পর্যটন
১১) আইসিটি সেক্টর উন্নয়ন এবং
১২) মানব সম্পদ উন্নয়ন ইত্যাদি।

একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও সম্প্রীতিত মডেল জেলা হিসেবে বান্দরবানকে গড়ে তোলাই হলো আমাদের দৃঢ় অঙ্গীকার-

ক্য শৈ হ্লা
চেয়ারম্যান
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
বান্দরবানান