সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

ফতেয়াবাদে দুর্গোৎসব প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিতঃ সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯, ৮:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রাম : ‘ধর্ম যার যার উৎসব সবার’ এ শ্রোগানকে সামনে রেখে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি সম্পন্ন করছে ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদ।

সভাপতি বাবু কল্যাণ পাল ও সাধারণ সম্পাদক নাথুরাম ধরের নেতৃত্বে আসন্ন দূর্গাপুজা ১৯ শান্তির্পূর্ণ ও সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণ লক্ষ্যে হাটহাজারী ইউএনও, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এবং অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবির সাথে গুরুত্বপূর্ণ সাক্ষাৎ ও প্রশাসনিক বৈঠক করেছে ফতেয়াবাদ পুজা উদযাপন পরিষদ।

আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে স্হানীয় যুবক, ছাত্র, কিশোর ও তরুণ ভাইদের নিয়ে যুবক সম্মেলনও করা হয়েছে।

ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদের সভাপতি কল্যান পাল বলেন, চট্টগ্রামের ১৬টি উপজেলার মধ্যে হাটহাজারী উপজেলায় সবচেযে বেশি শারদীয় দুর্গোৎসব উদযাপিত হয়। তারমধ্যে ফতেয়াবাদ এ দর্শণার্থীর সমাগমও বেশি হয় ।

আগামী ৫ অক্টেবর থেকে শুরু হওয়া ৪ দিন ব্যাপি দুর্গোৎসবকে শান্তিপূর্ণ ও উৎসবমূখর ভাবে সম্পন্ন করতে সবার সহযোগিতা কামনা করেন।

প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে পূজা কার্যকরী পরিষদের সহ-সভাপতি সৌমেন চেীধুরী, রতন ধর, বাবুন পাল, সহ-সাধারণ সম্পাদক নটরাজ চৌধুরী, লিখন ঘোষ, অর্থ-সম্পাদক ঋষিকেষ খাস্তগীর, সাংগঠনিক সম্পাদক পিকলু শীল, সাংস্কৃতিক সম্পাদক মিঠুন দাশ, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক সাগর পাল বাবু, দপ্তর সম্পাদক বাপ্পা ভট্টাচার্য্য প্রমুখ উপস্থিত ছিলেন।

একুশে/অইচআর/এসসি