‘সেনাং বোল’ রেস্টুরেন্টের ফুড টেস্টে মুগ্ধ মেয়র নাছিরসহ অনেকে

চট্টগ্রাম : ‘সেনাং বোল’ রেস্টুরেন্টের ফুড টেস্টে মুগ্ধ হলেন চট্টগ্রাম সিটি মেয়র আলহ্বাজ আ জ ম নাছির উদ্দিন। ‘সেনাং বোল’ রেস্টুরেন্ট পরিদর্শন এবং ফুড টেস্ট করে তিনি বলেন, চট্টগ্রাম যে নানাভাবে এগিয়ে যাচ্ছে এই রেস্টুরেন্টটিও একটি উদাহারণ। তিনি আশা প্রকাশ করেন, রেস্টুরেন্টটি চট্টগ্রামে সবার কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করবে নিঃসন্দেহে।

চট্টগ্রামের দুই উচ্চ শিক্ষিত তরুণ ইয়ামিন আনাম এবং আবরার হোসেনের স্বপ্ন রূপায়িত নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি সংলগ্ন ইনোভেটিভ ভুঁইয়া অর্কিড ভবনের ৬ষ্ঠ তলায় ব্যতিক্রমধর্মী রেস্টুরেন্ট ‘সেনাং বোল’-এর উদ্বোধন উপলক্ষ্যে দুইদিন ব্যাপী কানেক্টিং চিটাগাং শিরোনামে বিশেষ ফুড টেস্ট প্রোগ্রামের আয়োজন করা হয়।

শুক্রবার রাতে সেনাং বোল-এর শেষ দিনের কানেক্টিং চিটাগাং-এর আয়োজনে মেয়র আ জ ম নাছির উদ্দিন ছাড়াও অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, ডিজিএফআই চট্টগ্রামের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল এমদাদ উল্লাহ ভুইয়া, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, দৈনিক পূর্বকোণের প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সম্পাদক ডা. রমিজ উদ্দিন চৌধুরী, সুপ্রভাত বাংলাদেশের সম্পাদক রুশো মাহমুদ, চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, র‍্যাংস এফসি প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ প্রমুখ।

জানা গেছে, এই বিশেষায়িত রেস্টুরেন্টের আন্তর্জাতিক মানের সব খাবারের মুল্য মাত্র ৮০টাকা।
আন্তর্জাতিক মানের ফুড কোয়ালিটি নিয়ে ইন্দোনেশিয়া, থাইল্যান্ড এবং দেশীয় সংমিশ্রনে ফিউশন ফুড ভিত্তিক রেস্টুরেন্ট হিসেবে সেনাং বোল যাত্রা শুরু করেছে। এই রেস্টুরেন্টে মুল থিম হচ্ছে ‘বোল’ এবং এখানে স্যুপ, এপাটাইজার, রাইচ, মেইন ডিশ, ডেজার্টসহ সব খাবারের মুল্যই মাত্র ৮০ টাকা। কোনো খাবারেই দামের কোনো তারতম্য থাকবে না। এই রেস্টুরেন্টে শেফ হিসেবে যোগ দিয়েছেন ঢাকার ওয়েস্টিন থেকে আসা একজন দক্ষ আন্তর্জাতিক মানের শেফ।

আগামী ১ অক্টোবর থেকে সেনাং বোল সবার জন্য উন্মুক্ত হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

একুশে/এসসি/প্রেসবিজ্ঞপ্তি