শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমি ফেরেশতা নই : হুইপ সামশুল

প্রকাশিতঃ ১৬ অক্টোবর ২০১৯ | ৭:৫০ অপরাহ্ন


চট্টগ্রাম: ক্যাসিনোবিরোধী অভিযানের বিরোধিতা করে সমালোচনার মুখে পড়া হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, তিনি ফেরেশতা নন। মানুষ হিসেবে সহজ-সরল।

বুধবার বিকেলে চট্টগ্রাম সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বক্তব্যের শুরুতে হুইপ সামশুল হক চৌধুরী বলেন, আমি আজকে একটি কথা বলবো, ভুল ত্রুটি মানুষের থাকবে। আমি কোন ফেরেশতা না। কথাবার্তায় অনেকে কষ্ট পেতে পারেন বা অনেকে অনেক কিছু মনে করতে পারেন। কিন্তু আমি সহজ-সরল মানুষ। যেটা.. বলে ফেলি। এটাকে অন্য চোখে না নিতে অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, শেখ কামাল ক্লাব কাপ টুর্নামেন্ট চট্টগ্রামে শুরু হয়েছে, এটা যাতে ঢাকায় না যায়। আমাদের অনেক ভুল-ক্রুটি থাকবে, এগুলোতে সংশোধন করে আপনাদের (সাংবাদিকরা) প্রচারটা বাড়াতে হবে। টুর্নামেন্ট যদি সুন্দর না হয়, ব্যর্থ হয়, তাহলে এটার সুযোগ অনেকে নিতে চাইবে। অনেকেই শেখ কামাল ক্লাব কাপ টুর্নামেন্ট ঢাকায় নিয়ে যেতে চান। চট্টগ্রামের মাঠে যাতে এই টুর্নামেন্ট সবসময় হয়, সেজন্য সাংবাদিকসহ আমাদের সবাইকে ভূমিকা রাখতে হবে।

হুইপ সামশুল হক বলেন, মাননীয় মেয়র টুর্নামেন্টের সমস্ত দায়িত্ব তিনি নিয়েছেন। তিনি ঢাকায় একনেকের মিটিংয়ে ওয়াদা করে বলেছিলেন, আমি সবকিছু করবো। চেয়ারম্যানের পুরো দায়িত্ব তিনি পালন করছেন। এজন্য টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে ওনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সংবাদ সম্মেলনে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সাংবাদিকরা জিরোকে হিরো বানান, আর হিরোকে বানান জিরো। পুরো টুর্নামেন্টের সফলতা নির্ভর করে আপনাদের (সাংবাদিকরা) উপর। আপনারা দয়া করে দর্শকদের মাঝে একটা আবেদন তৈরী করার চেষ্টা করবেন, যাতে দর্শকরা মাঠে আসে এবং স্টেডিয়াম পূর্ণ হয়ে যায়।

মেয়র বলেন, এবারের আসরটা বিগত দুটি আসরের চেয়ে উপভোগ্য হবে। বিগত আসরের দলগুলোর চেয়ে এবারের সবগুলো দল শক্তিশালী। খেলা উপলক্ষে এমএ আজিজ স্টেডিয়াম দৃষ্টিনন্দন করে তোলা হয়েছে। ইতিমধ্যে সেখানে কোটি টাকা খরচ করা হয়েছে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে। আন্তর্জাতিক মানের একটা ফুটবল মাঠ তৈরী করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৯ অক্টোবর থেকে শেখ কামাল ক্লাব কাপ টুর্নামেন্টের খেলা দেখতে এম এ আজিজ স্টেডিয়ামে প্রবেশে টিকিট লাগবে। এক্ষেত্রে স্টেডিয়ামের পূর্ব গ্যালারির টিকিটের নাম ১০ টাকা, দক্ষিণ ও উত্তর গ্যালারির টিকিটের দাম ২০ টাকা রাখা হবে। স্টেডিয়ামের পশ্চিম পাশে ক্লাব হাউজ রাখা হলেও সেখানে প্রবেশের ক্ষেত্রে কত টাকার টিকিট নিতে হবে সেটা বুধবার বিকেল পর্যন্ত নির্ধারণ করা হয়নি।

এ সময় টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।