সোমবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

নগরীতে ভারতীয় নাগরিকসহ ৫ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিতঃ রবিবার, অক্টোবর ২০, ২০১৯, ৯:২৮ অপরাহ্ণ

ঢাকা : নগরীর নাসিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস থেকে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট এবং এক ভারতীয় নাগরিকসহ মোট পাঁচজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -৭।

রোববার (২০ অক্টোবর) বিকালে নাসিরাবাদ চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত ভারতীয় ওই তরুণী ভারতের উত্তরাখণ্ডের নানকমাথা এলাকার বাসিন্দা বলে জানা যায়।

গ্রেপ্তারকৃত পাঁচজন হলেন- ভারতীয় তরুণী কোমল কর (২৮),মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১) এবং ঢাকার মোহাম্মদপুর এলাকার রোজিনা বেগম (৫২) ও তার মেয়ে নাইমা বেগম (২৮)।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নাসিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় এক নাগরিকসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

র‌্যা্ব আরও জানান, গ্রেপ্তারকৃত ভারতীয় নাগরিক কোমল কর আন্তর্জাতিক মাদক চোরাকারবারী। বিভিন্ন সময় তিনি বাংলাদেশ থেকে ইয়াবা ভারতে নিয়ে গেছেন বলে আমরা জানতে পেরেছি। কোমল করকে সহযোগিতা করেন গ্রেপ্তারকৃত অন্য চারজন। তারাও আন্তর্জাতিক মাদক চোরাকারবারি চক্রের সাথে জড়িত। কোমল কর এসব ইয়াবা কক্সবাজারের কলাতলী মোড় থেকে সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন র‌্যাব।

একুশে/এএ