রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

‘শিকড় ফাউন্ডেশন বাংলাদেশ’ এর কর্মীসভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯, ৫:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামঃ অনুষ্ঠিত হলো সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিকড় ফাউন্ডেশন বাংলাদেশ’ এর কর্মীসভা। শুক্রবার সকালে বন্দর থানার ৩৮ নং ওয়ার্ডের মাইজপাড়ার একটি কমিউনিটি সেন্টারে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পূর্বাচল গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব আব্দুল মালিক। সভা পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সম্পাদক মো: সোলায়মান ও সাংগঠনিক সম্পাদক আজাদ হোসেন রাসেল।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব হাজী নুরুল আলম, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার জনাব এম এ বশর, রাজনীতিবিদ মো: ইসহাক, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আলহাজ্ব জয়নাল আবেদীন, রাজনীতিবিদ জনাব মো: হারুন অর রশীদ, মুক্তিযুদ্ধের সংগঠক জনাব আবু তাহের, রাজনীতিবিদ জনাব মো: আলী, মুক্তিযাদ্ধা জনাব আলহাজ্ব এস এম আবু তাহের, নারীনেত্রী শারমিন প্রমুখ। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

এসয় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এর ধারাবাহিকতা রক্ষায় শিকড় ফাউন্ডেশনের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। এছাড়াও নানা সামাজিক কর্মকান্ডে ফাউন্ডেশনের সদস্যদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। সভার শুরুতে প্রয়াত সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধ মইন উদ্দীন খান বাদলের জন্য শোক প্রকাশ করা হয়।

এইচ আর