শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

নওফেলের সামনেই যুবলীগের দুই পক্ষে মারামারি, আহত ১০ (ভিডিও)

প্রকাশিতঃ মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯, ৭:৪৮ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের লালদিঘী মাঠে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলের উপস্থিতিতে মারামারিতে জড়িয়ে পড়েছেন সংগঠনটির দুই পক্ষ।

মঙ্গলবার বিকেলের এ ঘটনায় সিটি করপোরেশনের কাউন্সিলর ও যুবলীগ নেতা মোবারক আলীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে মিছিল নিয়ে সভাস্থলে আসেন যুবলীগ নেতা কাউন্সিলর মোবারক আলীর অনুসারীরা। মোবারকের উপস্থিতির বিষয়টি মাইকে না বলায় তার অনুসারীরা ক্ষুব্ধ হয়ে উঠেন। এ সময় তারা চেয়ার ছোড়াছুড়ি শুরু করেন।

তাদের সঙ্গে ধাক্কাধাক্কি ইট-পাটকেল নিক্ষেপে জড়িয়ে পড়েন মহানগর যুবলীগের সদস্য ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারীরা। এতে কাউন্সিলর মোবারক আলীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ অবস্থায় বক্তব্য না রেখেই সভাস্থল ত্যাগ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি মঞ্চে উপস্থিত যুবলীগের অন্য নেতাদের প্রতি বলেন, এটা তো বেয়াদবি। আমি এখানে থাকবো না।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, মারামারিতে অন্তত ১০ জন সামান্য আহত হয়েছে। পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

যুবলীগের সভায় দুই পক্ষের মারামারিতে আহত ওয়ার্ড কমিশনার মোবারক আলী। ছবি : কমল দাশ

সভায় উপস্থিত থাকা চট্টগ্রাম মহানগর যুবলীগ আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও আজকের আলোচনা সভার মঞ্চ উপ কমিটির আহ্বায়ক মোহাম্মদ হেলাল উদ্দিন একুশে পত্রিকাকে বলেন, দীর্ঘদিন পর যুবলীগের ব্যানারে একটি স্বত:স্ফূর্ত সমাবেশ হচ্ছিল। কিন্তু হঠাৎ করেই মারামারিতে জড়িয়ে পড়ে একটি চিহ্নিত মহল। যুবলীগের ভাবমূর্তি বিনষ্ট করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে প্রশ্নবিদ্ধ করতে অনুপ্রবেশকারীরা মারামারিতে জড়িয়েছে বলে দাবি করেন যুবলীগের এ নেতা।

দুপক্ষের মারামারিতে পন্ড হলো মহানগর যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

ব্যারিষ্টার নওফেলের সামনেই দুপক্ষের মারামারিতে পন্ড হলো চট্টগ্রাম মহানগর যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা

Posted by একুশে পত্রিকা – Ekushey Patrika on Tuesday, 12 November 2019