সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম ৮ আসনের উপনির্বাচনে ভীতি তৈরি করতে সুফিয়ানের উপর হামলা’

প্রকাশিতঃ ৩০ নভেম্বর ২০১৯ | ৬:১৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম ৮ আসনে উপ নির্বাচনে ত্রাস সৃষ্টি করতে সম্ভাব্য বিএনপি প্রার্থী আবু সুফিয়ানের   উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ তিনি নিজেই।

শুক্রবার  (৩০ নভেম্বর) গতকাল রাত সাড়ে ১১ টায় দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ানের গাড়িবহরে হামলার প্রতিবাদে নগরের প্রেসক্লাব ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে সংবাদ সম্মেলন করে দক্ষিণ জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে আবু সুফিয়ান বলেন, চট্টগ্রাম -৮ আসনের সংসদীয় উপ-নির্বাচনকে কেন্দ্র করে আমার গাড়িতে হামলা করা হয়েছে। মানুষকে আতঙ্কিত করতে এবং নির্বাচন বানচাল করতে এই হামলা।

তিনি ঘটনার ব্যাখ্যা দিয়ে বলেন, বোয়ালখালীর চরণদ্বীপ ইউনিয়ন বিএনপির এক নেতার আত্মীয়ের জানাজা শেষে নগরে ফেরার পথে ২০-২৫ জন ছাত্রলীগের সন্ত্রাসী আমার গাড়ি বহরে হামলা করে। এতে বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবুর পাজেরো গাড়ির কাচ ভেঙ্গে যায়। কাচ ভেঙ্গে গাড়ীর চালক ইয়াছিন আহত হন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, হামলাকারি সবার পরিচিত।বোয়ালখালীর এখনকার যে অবস্থা দেখছি তা শুধু বোয়ালখালীতে সীমাবদ্ধ নয় । সারা দেশ বিভিন্ন হামলা মামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখে নচট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীমচ, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

একুশে/জেএইচ