শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

’রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র দেয়ার ঘটনায় সাগর জড়িত নয়’

সংবাদ সম্মেলনে বাবা-মার দাবি

প্রকাশিতঃ মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯, ৮:২৪ অপরাহ্ণ

রাঙামাটি প্রতিনিধি : রোহিঙ্গ্যাদের ভোটার করা বা জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত সাগর চৌধুরী জড়িত নয় বলে দাবি করেছেন তার বাবা-মা। নির্বাচন কমিশনের দেয়া অব্যাহতি বা চাকরিচ্যুত কর্মচারীদের মধ্যে তালিকাভুক্ত না হয়েও তাদের সন্তানকে আসামি করা হয়েছে বলে দাবি তাদের।

মঙ্গলবার (১০ডিসেম্বর) রাঙামাটির একটি দৈনিকের স্থানীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাগর চৌধুরীর বাবা বাবুল চৌধুরী ও মা সন্ধ্যা চৌধুরী এ দাবি জানান। লিখিত বক্তব্যে বাবুল চৌধুরী বলেন, তাঁর সন্তান নির্বাচন কমিশনের পিইআরপি ও এফএনআইডিসি প্রকল্পের অধীন বিগত ৬ জুন ২০০৯ সালে চাকরি পায় এবং প্রকল্পের মেয়াদ শেষ হলে গত ১২ মে ২০১২ প্রকল্পের চাকরি হতে অব্যাহতি পায়। পরে ৩ সেপ্টেম্বর ২০১২ সালে টাইগার আইটি বাংলাদেশ লিমিটেডে চাকরি নিয়ে বাংলাদেশ মেশিন টুলস্ ফ্যাক্টরী (বিএমটিএফ) জয়দেবপুর গাজীপুরস্থ কর্মরত রয়েছে।

তার দাবি, নির্বাচন কমিশনে চাকরি না করেও তার সন্তান সাগর চৌধুরীকে আসামি করা হয়েছে। এতে করে সত্যিকার যারা ঐ হীন কাজে জড়িত তারা অধরা থাকছে বলেও অভিযোগ তার।

প্রকৃত সত্য ঘটনা যাঁচাই করে সাগর চৌধুরীকে মুক্তি দেয়ার জন্য নির্বাচন কমিশন তথা সরকারের প্রতি আবেদন জানানো হয় সংবাদ সম্মেলনে।