শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

লোহাগাড়ায় নতুন ওসি হিসেবে জাকের হোসাইন মাহমুদের যোগদান

প্রকাশিতঃ মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯, ১১:২৪ অপরাহ্ণ

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া থানায় নতুন ওসি হিসেবে যোগদান করায় জাকের হোসাইন মাহমুদ লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে অফিসারবৃন্দ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ৯ টায় তিনি লোহাগাড়া থানায় যোগদান করেন।

জানাযায়, তিনি ১৯৯৭ সালে উপ-পরিদর্শক হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। এরপর ২০১০ সালে ইন্সপেক্টর পদে পদন্নোতি পান। এরপর তিনি হাটহাজারী থানার ওসি (তদন্ত), খাগড়াছড়ি জেলায় ওসি ডিবি, চকরিয়া থানায় ওসি (তদন্ত), কক্সবাজার জেলায় ওসি ডিবি, কক্সবাজার জেলার টুরিস্ট পুলিশের ওসি, কক্সবাজার জেলার সিআইডি ইনচার্জ, ফটিকছড়ি থানার ওসি এবং চট্টগ্রাম জেলার এপিবিএন এ পরিদর্শক পদে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ফেনী জেলা সদরের স্থাায়ী বাসিন্দা ওসি জাকের হোসাইন মাহামুদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৫তম ব্যাচে পদার্থ বিজ্ঞানে অনার্স-মাস্টার্স ডিগ্রি শেষ করেন।

এদিকে, লোহাগাড়া থানায় যোগদিয়ে তাৎক্ষণিক সাংবাদিকদের এক ব্রিফ্রিংকালে ওসি জাকের হোসাইন মাহামুদ বলেন, শতভাগ সেবা প্রদানের মাধ্যমে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে চাই। সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে আমার অবস্থান থাকবে জিরো টলারেন্সে। সন্ত্রাস এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কোন আপোষ নেই। এসময় তিনি লোহাগাড়ার সাংবাদিক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।