শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মহিউদ্দিন চৌধুরীর কবরে খোরশেদ আলম সুজনের শ্রদ্ধা

প্রকাশিতঃ ১৫ ডিসেম্বর ২০১৯ | ৬:৪৮ অপরাহ্ন

চট্টগ্রাম : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন তাঁরই দীর্ঘদিনের সহযোদ্ধা চট্টগ্রাম নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

তিনি রোববার সকালে নগরের চশমা হিল মসজিদ কবরস্থানে এবিএম মহিউদ্দিন চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, মো. আবু তাহের, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, রশীদ আহমদ চৌধুরী, নাগরিক উদ্যোগের সদস্য সচিব হাজী মো. হোসেন, নুরুল কবির, শেখ মামুনুর রশীদ, মো. সাহেদ বশর, মো. জাহাঙ্গীর আলম, মো. ওয়াসিম, আবুল কালাম আবু, শেখ মহিউদ্দিন বাবু, মো. ইদ্রিস, মনিরুল হক মুন্না, মোঃ হাসনাত প্রমুখ।

দোয়া মোনাজাত শেষে সুজন এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনের সাথে তার বাসভবনে দেখা করেন এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন।