বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

সাতকানিয়া, চন্দনাইশ, পটিয়া ও কর্ণফুলীতে নতুন ইউএনও

প্রকাশিতঃ রবিবার, জানুয়ারি ২৬, ২০২০, ১১:০৫ অপরাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া, চন্দনাইশ, পটিয়া ও কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে নতুন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

রোববার চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত এক আদেশে ইউএনও পদে ৯ জন কর্মকর্তার রদবদল, বদলি করা হয়েছে।

চট্টগ্রামের সাতকানিয়ার ইউএনও পদে যোগ দেবেন মোহাম্মদ নূর-এ-আলম; তিনি নোয়াখালীর হাতিয়ার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করছেন। সাতকানিয়ার ইউএনও মোবারক হোসেনকে লক্ষীপুরের কমলনগর উপজেলায় বদলি করা হয়েছে।

লক্ষীপুরের কমলনগরের ইউএনও ইমতিয়াজ হোসেনকে চন্দনাইশের ইউএনও পদে বদলি করা হয়েছে। আর চন্দনাইশের ইউএনও আ ন ম বদরুদ্দোজাকে খাগড়াছড়ির রামগড়ের ইউএনও পদে পদায়ন করা হয়েছে।

চট্টগ্রামের পটিয়ার ইউএনও হিসেবে ফারহানা জাহান উপমাকে দায়িত্ব দেয়া হয়েছে; তিনি ইউএনও হিসেবে যোগ দেয়ার জন্য বিভাগীয় কমিশনার কার্যালয়ে সংযুক্ত আছেন। অন্যদিকে পটিয়ার ইউএনও হাবিবুল হাসানকে দায়িত্ব দেয়া হয়েছে কুমিল্লার মেঘনার ইউএনও হিসেবে।

চট্টগ্রামের কর্ণফুলীর ইউএনও পদে যোগ দেবেন কুমিল্লার মেঘনার ইউএনও হিসেবে বদলির আদেশ পাওয়া প্রবীর কুমার রায়। কর্ণফুলীর ইউএনও সৈয়দ শামসুল তাবরীজকে কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে পদায়ন করা হয়েছে। বুড়িচংয়ের ইউএনও ইমরুল হাসানকে খাগড়াছড়ির লক্ষীছড়িতে একই পদে বদলি করা হয়েছে।