শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৮ চৈত্র ১৪২৬

বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভা

প্রকাশিতঃ মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ


চট্টগ্রাম: বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রাম বিভাগীয় কমিটির এক সভা গতকাল সোমবার সন্ধ্যায় এ্যাপোলো শপিং সেন্টারের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি, জিপিএইচ ইস্পাত লিমিটেড এর মিডিয়া এডভাইজর ওসমান গণি চৌধুরী (অভীক ওসমান) সভায় সভাপতিত্ব করেন। সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ সাকী।

সভায় জনসংযোগ পেশাজীবীদের দক্ষতা বৃদ্ধিতে কর্মসূচি গ্রহণ, ওয়ার্কশপ ও সেমিনার আয়োজন, কল্যাণ ফান্ড গঠন এবং বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত জনসংযোগ পেশাজীবীদের এ সংগঠনে সম্পৃক্তকরণসহ নানা বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক পরিচালক বদরুল হায়দার চৌধুরী, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ) মোসতাক খন্দকার, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)-এর উপ-পরিচালক (জনসংযোগ) খলিলুর রহমান, বাংলাদেশ চা বোর্ডের উপ-পরিচালক মদহুল কবীর চৌধুরী, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো: ফজলুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ হোসেন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি’র ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, কনকর্ড গ্রুপের ডেপুটি ম্যানেজার বিশ^জিত ঘোষ, প্রিমিয়ার ইউনিভার্সিটির পিআরও শামসুল আরেফিন, চট্টগ্রাম ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির পিআরও মহিউদ্দিন জুয়েল, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটের পাবলিসিটি অফিসার ইয়াকুব আলী, সিভাসু’র তথ্য ও প্রকাশনা কর্মকর্তা মো. সাহাদাত হোসেন।