রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

তথ্যমন্ত্রী যখন ব্যাডমিন্টন খেলোয়াড় (ভিডিও)

প্রকাশিতঃ মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০, ১০:৪৬ অপরাহ্ণ


ঢাকা: গভীর রাতে লাইটের আলোতে চলছে ব্যাডমিন্টন খেলা। কর্কের ছুটে যাওয়ার শব্দে মুখরিত চারপাশ। এটি কোনো আনুষ্ঠানিক টুর্নামেন্ট নয়, তবু খেলা নিয়ে উচ্ছ্বাস-উদ্দীপনার কমতি ছিল না এতটুকু। কারণ খেলোয়াড়ের ভূমিকায় খোদ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এই শীতে যখন নগরে, পাড়ায় পাড়ায় জমে উঠেছে ব্যাডমিন্টনের আসর, তখন বাদ যায়নি রাজধানীর মিন্টু রোডে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের বাসভবনও। সেখানেই ব্যাডমিন্টন কোর্ট বানিয়ে খেলায় মেতেছেন তিনি।

সোমবার দিবাগত রাতে ‘Late night practice!’ ক্যাপশন দিয়ে নিজের ফেইসবুক পেইজে ৫ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন তথ্যমন্ত্রী। যেখানে ড. হাছান মাহমুদকে সজোরে চাপ মারতে দেখা গেছে বিপক্ষ দলের কোর্টে।

দুই দলে ভাগ হয়ে ব্যাডমিন্টন খেলেন ড. হাছান মাহমুদ। কোর্টে ডাবলস হয়ে খেলার সময় মন্ত্রীর সঙ্গে খেলতে দেখা যায় তাঁরই বিশ্ববিদ্যালয় জীবনের বন্ধু আমিন হেলালীকে।

হাওয়ায় কর্ক ছোড়ার এই খেলায় অংশ নিয়েছেন কক্সবাজার সদরের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, তথ্যমন্ত্রীর ছোট ভাই রাশেল মাহমুদ এবং বেলজিয়াম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতনও।

পাঁচ মিনিটের ভিডিওটিতে দেখা যায়, এই খেলায় মজা কিংবা উত্তেজনা কোনোটারই কমতি নেই। ভিডিওটি দেখে রাজীব শাহ নামের একজন ফেইসবুকে লিখেছেন, ‘প্রিয় নেতা একজন ভালো খেলোয়াড়।’  হুমায়ুন কবির মাসুদ লিখেছেন,  ‘দুর্দান্ত এবং উপভোগ্য ম্যাচ। শুভ কামনা।’  রাজীব ভুইয়া লিখেছেন, ‘হাছান ভাই ভালো খেলছে।’

জানতে চাইলে তথ্যমন্ত্রীর ছোট ভাই রাশেল মাহমুদ একুশে পত্রিকাকে বলেন, সোমবার দিবাগত রাত ১২টা থেকে ১টা পর্যন্ত মিন্টু রোডে তথ্যমন্ত্রীর সরকারি  বাসভবনের আঙিনায় খেলা হয়েছে। আজ মঙ্গলবার রাতেও হবে। এভাবে মার্চ মাস পর্যন্ত প্রতিদিন খেলার কথা রয়েছে।

#Exploring #practice

Late night practice!

Gepostet von Dr. Hasan Mahmud MP am Montag, 27. Januar 2020