বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

আনোয়ারায় দুই সহোদরকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০, ৯:০৯ অপরাহ্ণ

 

আনোয়ারা প্রতিনিধি (চট্টগ্রাম) : আনোয়ারায় সালিশি বৈঠক শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা দুই সহোদরকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বটতলী রুস্তমহাট এয়াকুবিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বটতলী গ্রামের মৃত আবু সৈয়দের ছেলে মোহাম্মদ ফারুক (৩৬) ও মোরশেদুল আলম (৩০)। তাদের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী মোরশেদুল আলমের অভিযোগ, রোববার সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে জমির বিরোধ নিয়ে আনোয়ারা থানায় সালিশি বৈঠক হয়েছিল। বৈঠক শেষ করে রাতে বাড়ি ফেরার পথে বটতলী রুস্তমহাট এলাকায় পৌঁছলে প্রতিপক্ষ ইকবাল, দিদার মেম্বার ও তাদের সহযোগিরা অতর্কিতভাবে হামলা চালায়। তারা আমাদের লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে বটতলী ইউপি সদস্য মোহাম্মদ দিদার বলেন, তারা দু’পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বাধলে আমি তাদের সরিয়ে দিই। কিন্তু একপক্ষ উল্টো আমার নামে থানায় মিথ্যা অভিযোগ করেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, মারামারির ঘটনায় দু’পক্ষই থানায় অভিযোগ করেছে। ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

একুশে/জেএ/এএ