শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

লক্ষ্মীপুরে দিনমজুরদের খাদ্যসামগ্রী দিলেন ইউএনও শাকিল

প্রকাশিতঃ বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০, ৭:১০ অপরাহ্ণ


লক্ষ্মীপুর : করোনাভাইরাসের বিস্তার রোধে সারাদেশের মত জনস্বার্থে লক্ষ্মীপুরেও জরুরি সেবা ছাড়া সকল দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। বন্ধ রয়েছে গণপরিবহন। এ ছাড়া জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে। এই সংকটময় সময়ে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের মাঝে বিতরণ করেছেন খাদ্যসামগ্রী।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার জকসিন বাজারের বিভিন্ন স্থানে পায়ে হেঁটে চাল-ডাল, তেল-লবণসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন ইউএনও। এতে প্রতিটি পরিবারের জন্য এক সপ্তাহের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণ ছাড়াও ইউএনও শাকিল জরুরি সেবায় চলাচলকৃত যানবাহনে জীবাণুনাশক স্প্রে করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, হাট-বাজার বন্ধ হওয়ায় খেটে খাওয়া ও অসহায় মানুষগুলো সবচেয়ে বেশি ক্ষতির মুখে পড়েছেন। তাদের একজনের রোজগারে পুরো পরিবার চলে। এখন তাদের উপার্জন বন্ধ। এ জন্য সাধ্য অনুযায়ী আমি তাদের সহযোগিতা করেছি। এতে প্রতিটি পরিবারের জন্য এক সপ্তাহের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। এ ছাড়া সড়কে চলাচলকৃত যানবাহনে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।