বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

চিকিৎসক-নার্সদের পিপিই দিল রাঙ্গুনিয়া মডার্ণ ব্লাড ডোনেশন ক্লাব

প্রকাশিতঃ শনিবার, মার্চ ২৮, ২০২০, ৫:৫৮ অপরাহ্ণ


চট্টগ্রাম : রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সদেরকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রাঙ্গুনিয়া মডার্ন ব্লাড ডোনেশন ক্লাব।

এছাড়া ক্লাবের প্রবাসী পরিষদের সার্বিক সহযোগিতায় রাঙ্গুনিয়ায় বিভিন্ন স্থানে ও উপজেলার প্রবেশমুখে আগত গাড়িতে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

গত ২৬ মার্চ রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব পালিতের হাতে চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন ক্লাবের উপদেষ্টা সৈয়দ আবুল মনসুর, বায়োমেডিকেল গবেষক এস এম ইকরাম হোসাইন এবং ক্লাবের এডমিনবৃন্দ।

ক্লাবের এডমিন এম. আর মামুনুল হক এ বিষয়ে জানান, করোনাভাইরাস প্রতিরোধে রাঙ্গুনিয়ার মানুষের স্বাস্থ্যগত সার্বিক নিরাপত্তা বজায় রাখতে সরকার ও প্রশাসনকে সব ধরণের সহযোগিতা দিতে প্রস্তুত মডার্ন ব্লাড ডোনেশন ক্লাব।

তিনি আরও জানান, রাঙ্গুনিয়া মডার্ন ব্লাড ডোনেশন ক্লাব প্রবাসী পরিষদ এর সার্বিক সহযোগিতায় সম্পাদিত কার্যক্রমে ৮০ সদস্যের স্বেচ্ছাসেবক দল রাঙ্গুনিয়ার বিভিন্ন স্পটে যথাযথ স্বাস্থ্যবিধি ও নিরাপত্তা মেনে কাজ করে যাচ্ছেন গত ৩ দিন ধরে। এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ক্লাবের এডমিন রবিউল মোস্তফার পরিচালনায় কার্যক্রমের বিভিন্ন স্পটে দায়িত্বে ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা এডমিন শওকত ওসমান, শহিদুল ইসলাম মুন্না, সরোয়ার আজম, এডমিন রাজ্জাক হোসেন রোকন, হোসাইন ইমরান, সোলাইমান, ইয়াসিন আরফাত প্রমুখ।

একুশে/প্রেস বিজ্ঞপ্তি