শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

এবার হাটহাজারীর গ্রামে গ্রামে উপজেলা ছাত্রলীগের হ্যান্ড স্যানিটাইজার

প্রকাশিতঃ রবিবার, মার্চ ২৯, ২০২০, ৯:৫৪ অপরাহ্ণ


চট্টগ্রাম : এবার হাটহাজারীর গ্রামে গ্রামে হ্যান্ড স্যানিটাইজার নিয়ে হাজির হয়েছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা প্রতিটি ইউনিয়নে ২০০ বোতল করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান রাসেলের নেতৃত্বে এ সময় সার্জিক্যাল মাস্ক ও সচেতনতামূলক তথ্য সমৃদ্ধ লিফলেটও বিতরণ করা হয়।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

জানা গেছে, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় চট্টগ্রাম উত্তর জেলা শাখার পক্ষে হাটহাজারী উপজেলা ছাত্রলীগ রোববার হাটহাজারীর প্রতিটি ইউনিয়নে ২০০ বোতল করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে। পাশাপাশি মাস্ক, হ্যান্ড গ্লাবস ও জনসচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়। এছাড়া হাটহাজারী কলেজ গেট, বাজার ও বাস স্টেশন এলাকায়ও এসব বিতরণ করে উপজেলা ছাত্রলীগ।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান রাসেল বলেন, ‘সম্প্রতি সারাবিশ্বে করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হচ্ছে লাখো মানুষ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের জনসচেতনতামুলক কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক দেশব্যাপী সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে। এর ধারাবাহিকতায় হাটহাজারী উপজেলা ছাত্রলীগও এই কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন বিতরণে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রলীহের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার উদ্দিন গালিব, উপ স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মিরাজ সিকদার, সদস্য ও অর্জন’৭১ এর সাবেক সভাপতি আরিফুর রহমান প্রমুখ।

এর আগে গত ২৪ মার্চ আরিফুর রহমান রাসেলের নেতৃত্বে হাটহাজারীতে ২৮০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার, ২০০টি মাস্ক, ২০০টি হ্যান্ড গ্লাভস ও জনসচেতনতামূলক হ্যান্ডবিল বিতরণ করা হয়।