কোভিড-১৯ মোকাবিলায় চিকিৎসকদের পাশে চট্টগ্রাম বিএমএ

চট্টগ্রাম : কোভিড-১৯ সংক্রমণের দুঃসময়ে চিকিৎসকদের পাশে থাকার প্রত্যয়ে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে বিভিন্ন হাসপাতালে পিপিই, মাস্ক, গগলসসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করছে বিএমএ, চট্টগ্রাম শাখা।

এর অংশ হিসেবে রোববার (৫ এপ্রিল) বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস, ফৌজদারহাট, চট্টগ্রাম এর পরিচালক অধ্যাপক ডা. এম এ হাসান চৌধুরীর হাতে পিপিই, সার্জিক্যাল মাস্ক, রিইউজেবল মাস্ক, গগলসসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করেন বিএমএ, চট্টগ্রাম শাখার নেতৃবৃন্দ।

এসময় চট্টগ্রাম সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, বিএমএ চট্টগ্রাম শাখার সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান এবং সাধারণ সম্পাদক ও কোভিড-১৯ মোকাবেলায় স্বাচিপ কেন্দ্রীয় সমন্বয় কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. ফয়সল ইকবাল চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে নেতৃবৃন্দ বিআইটিআইডি এর পরীক্ষাগার পরিদর্শন করেন। এসময় দেশের দুর্যোগময় মুহূর্তে নিজের নিরাপত্তার কথা না ভেবে বিআইটিআইডিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সকল চিকিৎসকদের বিএমএ, চট্টগ্রাম শাখার পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং চিকিৎসকদের যে কোনো প্রয়োজন ও নিরাপত্তা বিধানে বিএমএ সবসময় পাশে থাকবে বলে নেতৃবৃন্দ প্রত্যয় ব্যক্ত করেন।