সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

যন্ত্রণায় ছটফট করছিল প্রসূতি, হাসপাতালে নিয়ে গেল ওসির গাড়ি

প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০, ৬:৫৬ অপরাহ্ণ


চট্টগ্রাম : যন্ত্রণায় ছটফট করছিলেন প্রসূতি। পরিস্থিতি বিপজ্জনক। দ্রুত হাসপাতালে নিতে না পারলে মা-শিশুর ক্ষতির আশঙ্কা প্রবল। অথচ করোনাভাইরাস নিয়ে সংকটের কারণে শহরে চলছে না যানবাহন।

শেষ পর্যন্ত অবশ্য অঘটন কিছু ঘটেনি। হাসপাতালে নিতে নিজের ব্যবহার করা গাড়িটি পাঠিয়ে দেন বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দীন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ওই প্রসূতিকে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দীন একুশে পত্রিকাকে বলেন, বিকেল ৪টার দিকে সৈয়দশাহ রোডের আতুরের দোকান সংলগ্ন এলাকার বাসিন্দা মনির আহম্মদ থানার ডিউটি অফিসার ইকলাছুর রহমানকে ফোন দিয়ে জানান, তার প্রসূতি স্ত্রী যন্ত্রণায় ছটফট করছেন। যানবাহন চলাচল বন্ধ থাকায় হাসপাতালে নিতে পারছেন না।

তিনি আরো বলেন, ডিউটি অফিসার বিষয়টি আমাকে তাৎক্ষণিক জানায়। সাথে সাথে আমার গাড়িটি ওই প্রসূতির বাসায় পাঠিয়ে দিয়েছি। সহযোগিতার জন্য কয়েকজন পুলিশ সদস্যও দিয়েছি। তারা ওই নারীকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত ওই নারী হাসপাতালে ভর্তি আছেন, সেখানে সুসংবাদের অপেক্ষায় আছেন তার পরিবারের সদস্য ও পুলিশ সদস্যরাও।