সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

ক্ষুধার তাড়নায় রাস্তায় মানুষ, করোনার হটস্পট চট্টগ্রাম : শাহাদাত

প্রকাশিতঃ শনিবার, মে ১৬, ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম : ক্ষুধার তাড়নায় হতদরিদ্র মানুষ জীবিকার সন্ধানে ঘর থেকে বের হওয়ার কারণে চট্টগ্রাম করোনার হটস্পট বা বিপদজনক অঞ্চলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন ট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও স্থগিত সিটি নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন।

শুক্রবার (১৫ মে) দুপুরে ১৫ নং বাগমনিরাম ওয়ার্ডের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণবিতরণ কালে এই মন্তব্য করেছেন শাহাদাত। স্বাস্থ্যবিধি না মেনে গার্মেন্টস ফ্যাক্টরি খুলে দেয়া, মার্কেট খুলে দেয়াকেও দুষছেন শাহাদাত।

তিনি বলেন, উদ্বুদ্ধ পরিস্থিতিতে গণসচেতনতা বৃদ্ধিসহ সামাজিক দূরত্ব বজায় রাখা, মাক্স পরিধান করা, ঘন ঘন হাত ধোয়াসহ সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলার উপর এখনই জোর দিতে হবে সবাইকে। সরকারি হিসেবে করোনা আক্রান্তের সংখ্যা শুক্রবার দুপুর পর্য়ন্ত ২০ হাজার ছাড়িয়েছে। তাই আমি অনুরোধ করছি, প্লিজ ঘর থেকে বের হবেন না। ঘরে ঘরে করোনা রোগী তৈরি করবেন না। যোগ করেন ডা. শাহাদাত।

এ সময় চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, চট্টগ্রাম মহানগর বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপিরর সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুল আহমেদ, কোতোয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, ১৫ নং বাগমনিরাম ওয়ার্ডের সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক এস এম আবু ফায়েজ, বিএনপি নেতা মোহাম্মদ সেকান্দর, যুবদল নেতা আব্দুস সাত্তার, বিএনপি নেতা শফিকুল ইসলাম, মামুন, যুবদল নেতা জাবেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও ডা. শাহাদাত হোসেন এর পক্ষে নগরেরর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলকমূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

একুশে/প্রেসবিজ্ঞপ্তি