বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

স্ত্রীর সহায়তায় মাথা ন্যাড়া করলেন প্রতিমন্ত্রী!

প্রকাশিতঃ শনিবার, মে ১৬, ২০২০, ৬:২৭ অপরাহ্ণ

একুশে প্রতিবেদক : করোনাকালে ঘর থেকে বের হওয়ার জো নেই। ঘরেই দিন, ঘরেই রাত। এভাবে প্রায় দুমাস। মাথার চুলগুলো বড়সড় হয়েছে বেশ। লাগছে অস্বস্তিও।

না, চুলই আর রাখবেন না। সিদ্ধান্ত নিলেন মাথা ন্যাড়া করবেন। যেমন সিদ্ধান্ত তেমন কাজ। আর এ কাজে তাকে সহযোগিতা করলেন স্ত্রী কনিকা।

প্রিয় পাঠক, এটি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের মাথা ন্যাড়া হওয়ার গল্প। আর সেই গল্পটি প্রতিমন্ত্রী নিজেই জানিয়েছেন ফেসবুক বন্ধুদের।

শনিবার (১৬ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে নিজের ফেসবুক আইডিতে  এ সংক্রান্ত এক পোস্টে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ঘরে থাকতে সবারই কষ্ট হচ্ছে! অনেক সমস্যার সম্মুখীন হচ্ছি! তার মধ্যে একটা অন্যতম সমস্যা হচ্ছে মাথার চুল বড় হয়ে যাওয়া! সমস্যার সমাধান কী হতে পারে?

সমাধানে সহযোগিতা করলো আমার প্রিয়তমা স্ত্রী কনিকা! আর আমার সঙ্গী হলো আমার ছোট ছেলে অনির্বাণ!

পোস্টের সাথে সদ্য মাথা ন্যাড়ার কয়েকটি ছবি পোস্ট দেন প্রতিমন্ত্রী। লুঙ্গীপরা সেই ছবিগুলোর একটিতে ছেলে অনির্বাণকে দেখা যাচ্ছে।

অনেক মন্ত্রী-এমপি, ভিআইপিদের রাশভারি, গুরুগম্ভীর আচরণের বিপরীতে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সারল্য, শিশুতোষ এই আচরণকে ভালোভাবে নিয়েছেন অনেকেই। তবে মিশ্র প্রতিক্রিয়াও দেখিয়েছেন দু-একজন।