সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

১১০০ ইমাম-মুয়াজ্জিনকে সিএমপির উত্তর বিভাগের ‘ঈদ উপহার’

প্রকাশিতঃ শুক্রবার, মে ২২, ২০২০, ৬:১৫ অপরাহ্ণ


চট্টগ্রাম : প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দুঃসময়ের মধ্যে থাকা নগরের ৩০০ মসজিদের প্রায় ১ হাজার ১০০ খতিব, ইমাম ও মুয়াজ্জিনকে ‘ঈদ উপহার’ দিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উত্তর বিভাগ।

শুক্রবার নগরের ও আর নিজাম সড়কে সিএমপির উত্তর বিভাগের উপকমিশনার কার্যালয়ে এসব উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় সিএমপির উপকমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, করোনার কারণে জীবন যাত্রা স্থবির হয়ে যাওয়ায় ইমাম ও মুয়াজ্জিনদের স্বাভাবিক রোজগারের পথটা বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ১ হাজার ১০০ খতিব, ইমাম ও মুয়াজ্জিনকে উপহার সামগ্রী তুলে দিয়েছি।

সমাজের সামর্থ্যবানদের প্রতি এই দুঃসময়ে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমানে দেশের অনেক মানুষ খুব কষ্টে আছে। যারা সামর্থ্যবান, তারা যদি এই কষ্টটা একটু ভাগ করে নেয়, তাহলে অনেকের কষ্ট অনেকখানি লাঘব হয়। মানুষের কষ্ট অনুভব করাটাই আমার কাছে মানবতা।

এ সময় সিএমপির অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মিজানুর রহমান, অতিরিক্ত উপকমিশনার (উত্তর-প্রশাসন) আশিকুর রহমান, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সিএমপির উত্তর বিভাগের পক্ষ থেকে প্রতিদিন পথে-ঘাটে, বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় ৫০০ রোজাদারের মাঝে ইফতারির প্যাকেট বিতরণ করা হচ্ছে।