শুক্রবার, ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

করোনা-যোদ্ধার করোনা পজিটিভ

প্রকাশিতঃ শুক্রবার, মে ২২, ২০২০, ১১:২৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে করোনা রোগীদের সেবায় আত্মনিয়োগ করা সাজিদ কবির সাজির (২২) দেহে করোনা সংক্রমণ ধরা পড়েছে।

সাজিদ কবির সাজি চীনের ন্যানচাং ইউনিভার্সিটিতে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কমিশনার রেহানা বেগম রানুর একমাত্র ছেলে।

করোনা-সংকটে চীন থেকে ফিরেই চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসেবে যোগ দেন সাজি। করোনা রোগীদের জন্য বিশেষায়িত এ হাসপাতালে গত এক মাস ধরে টানা কাজ করেন তিনি। চারদিন আগে সাজিকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে পাঠায় ফিল্ড হাসপাতাল কর্তৃপক্ষ।

একুশে পত্রিকাকে সাজিদ কবির সাজি জানান, হোম কোয়ারেন্টিনে আসার আগে নমুনা দিয়ে এসেছিলেন তিনি। গতকাল বৃহস্পতিবার তাকে করোনা পজিটিভ থাকার তথ্য জানানো হয়।

সাজি বলেন, করোনা পজিটিভ আসলেও আমি ভালো আছি। করোনা যুদ্ধে একজন হয়ে মানুষের সেবায় কাজ করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। যে কোন কিছুর জন্য আমি মানসিকভাবে প্রস্তুত আছি।

‘ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছি। আমি আশা করছি খুব দ্রুত করোনা থেকে সুস্থ হয়ে উঠবো। এবং আবার ফিল্ড হাসপাতালে করোনা রোগীর সেবায় নিজেকে নিয়োজিত করবো।’

# করোনা-যুদ্ধে ওরা তিন ভাই!