শুক্রবার, ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

ভিডিও কলে ভূমিমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ সোমবার, মে ২৫, ২০২০, ৭:২৩ অপরাহ্ণ


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে আনোয়ারা-কর্ণফুলী উপজেলার দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। এ সময় করোনাভাইরাস মোকাবিলায় সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন তিনি।

সোমবার (২৫ মে) সকাল থেকে ভূমিমন্ত্রী হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভিডিও কল করে কথা বলা শুরু করেন বলে জানান মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) ইমরান হোসেন বাবু।

তিনি একুশে পত্রিকাকে বলেন, মন্ত্রী মহোদয় সপ্তাহে তিনদিন নির্বাচনী এলাকার সাধারণ মানুষ ও নেতা-কর্মীদের খোঁজ-খবর এবং বিভিন্ন সমস্যা সামাধানের জন্য নগরীর সার্সন রোডস্থ বাসায় সরাসরি মতবিনিময় করতেন। করোনা পরিস্থিতিতে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে এবং প্রয়োজন ছাড়া জমায়েত না করার নির্দেশনা রয়েছে। এ কারণে মন্ত্রী মহোদয় মুঠোফোনে নির্বাচনী এলাকার খোঁজ-খবর নেন।

ভূমিমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) ইমরান হোসেন বাবু বলেন, ঈদ উপলক্ষ্যে মন্ত্রী মহোদয় হোয়াটসঅ্যাপে ভিডিও কলে রাজনৈতিক নেতা-কর্মী ও নির্বাচনী এলাকার জন-সাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মন্ত্রী সকলকে সরকারি আদেশ ও স্বাস্থবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।