শুক্রবার, ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী ওসমান গ্রেফতার

প্রকাশিতঃ শুক্রবার, মে ২৯, ২০২০, ১০:২৫ অপরাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী, পাঁচ মামলার পলাতক আসামি মোহাম্মদ ওসমান (৩০) অবশেষে গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মে) একটি বিশেষ অভিযান পরিচালনা করে পতেঙ্গা সৈকত এলাকা হতে তাকে গ্রেফতার করে কোস্টগার্ড পূর্বজোন। একই অভিযানে আটক করা হয় ইকবাল হোসেন (৩৫) নামে তার এক সহযোগীকে। তিনিও দুই মামলার আসামি।

এসময় তাদের কাছ থেকে ১৬ হাজার পিস ইয়াবা, ৬৮ ক্যান বিয়ার, ৪ বোতল স্মিতনফ ভোডকা, ৩ বোতল হুইস্কি, ২ বোতল রেড লেবেল, ২ বোতল পাসপোর্ট স্কচ, ৩ বোতল অ্যাবসল্ট সাইট্রন, ১ বোতল অ্যাবসল্ট ম্যাঙ্গো, ১ বোতল তারিনা ভোডকা, ৯ প্যাকেট (মিনি) সিগারেট (৩০৩), ১৯ প্যাকেট (মিনি) সিগারেট (মারবেল), ২৭ টি (ছোট ছোট পুরিয়া) গাঁজা ও ২০০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়।

কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেনেন্ট শাহ জিয়া রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত মাদকদ্রব্যগুলো এক স্থান হতে অন্য স্থানে পাচারের উদ্দেশ্যে তারা নিয়ে যাচ্ছিল। আটককৃত মাদক পাচারকারী ও জব্দকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

ওসমান আনোয়ারা উপজেলার পশ্চিম রায়পুর এলাকার ময়না গাজীর বাড়ির আব্দুস সাত্তারের পুত্র এবং ইকবাল হোসেন একই এলাকার মৃত আবদুল গফুরের পুত্র।

আনোয়ারা থানা পুলিশ জানায়, ওসমানের বিরুদ্ধে আনোয়ারা থানায় ৪টি মাদক এবং একটি মানিলন্ডারিং মামলা রয়েছে। এর মধ্যে দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। অন্যদিকে তার সহযোগী ইকবাল হোসেনের বিরুদ্ধে মাদক এবং চুরির ঘটনায় দুটি পৃথক মামলা রয়েছে।