শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হাটহাজারীতে ককটেল বানাতে গিয়ে ছাত্রলীগ নেতা আহত

প্রকাশিতঃ ৮ এপ্রিল ২০১৮ | ১:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক : হাটহাজারী উপজেলার উত্তর ফতেয়াবাদ এলাকায় নিজ বাড়িতে ককটেল বানানোর সময় বিস্ফোরণে আহত হয়েছেন ছাত্রলীগ নেতা সীমান্ত মহাজন (২৩)। এতে সীমান্ত’র দুই হাত জখম হয়েছে বলে জানা গেছে।

গতকাল শনিবার (৭ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটলেও এ বিষয়ে স্থানীয় পুলিশ বিস্তারিত কিছু জানাতে পারেনি।

আহত সীমান্ত মহাজন চট্টগ্রাম নগরের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক। তিনি উত্তর ফতেয়াবাদ এলাকার জুয়েল মহাজনের বাড়ির উজ্জ্বল মহাজনের ছেলে।

স্থানীয় সুত্র জানায়, ছাত্রলীগ নেতা সীমান্ত মহাজন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছিরের অনুসারি। শনিবার দুপুরে হঠাৎ বিকট শব্দে আওয়াজ পাওয়া যায়। ঘটনার পর থেকে সীমান্ত মহাজন ও তার পরিবারের সদস্যরা বাড়িতে থাকছেন না।

এদিকে নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক গোয়েন্দা সূত্র ককটেল বানাতে গিয়েই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে একুশে পত্রিকাকে নিশ্চিত করেছে।

হাটহাজারী মডেল থানার এসআই রুহুল আমিন একুশে পত্রিকাকে বলেন, ‘দুপুরে ঘটনা ঘটলেও আমরা খবর পাই রাতে। শনিবার দিবাগত রাত ২টার দিকে আমি ঘটনাস্থলে যাই। কিন্তু সীমান্ত মহাজনের বাড়িতে কেউ নেই। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি কাক তাড়ানোর জন্য পটকা বানাতে গিয়ে সীমান্ত আহত হয়েছেন। এরপর থেকে ঘরে তালা দিয়ে তার পরিবারের সদস্যরা বেরিয়ে যায়।’

স্থানীয়দের বরাতে এসআই রুহুল আমিন জানান, নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সীমান্ত মহাজন।

এদিকে হাটহাজারী মডেল থানার ওসির কাছে এ বিষয়ে জানতে ফোন করা হলে, তিনি এ বিষয়ে জানেন না বলে ফোন কেটে দেন।

একুশে/এএ