২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, বুধবার

চবি’র মার্কেটিং বিভাগের বর্ষবরণ মেলা কাল

প্রকাশিতঃ বুধবার, এপ্রিল ১০, ২০১৯, ২:৪৩ অপরাহ্ণ

চবি প্রতিনিধি : সচরাচর বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন, নাট্যকলা ও বাংলা বিভাগের মতো বিভাগগুলো সাংস্কৃতিক কার্যক্রমে সরব হলেও এই নববর্ষে তার সাথে যোগ দিচ্ছে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ।

আগামীকাল বৃহস্পতিবার বাংলা সনের প্রথমদিন বিভাগটির শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যোগে ব্যবসায় প্রশাসন আনুষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ষবরণ মেলা-১৪২৬।

এখানে থাকবে বাঙালি সংস্কৃতির সাথে জড়িত বিভিন্ন সামগ্রী। থাকবে প্রত্যেকের পছন্দের বস্তু। বিভাগটি থেকে এই মেলা উন্মুক্ত ঘোষণা করা হয়েছে। যেখানে অংশগ্রহণ করতে পারবে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীরা। তাছাড়া এখানে খাবার, সাংস্কৃতিক জিনিসপত্র নিয়ে শিক্ষার্থীদের কয়েকটি স্টল থাকবে। এ মেলায় জেন্টস্ অ্যান্ড লেডিস প্রোডাক্ট, প্লাওয়ার জুয়েলারি, হেন্ডিক্রাফ্ট, ফুচকাসহ ৯টি স্টল থাকবে।

মেলার আয়োজক ও বিভাগটির শিক্ষিক তানিয়া করিম একুশে পত্রিকাকে বলেন, আমরা বাংলা নববর্ষকে বরণ করতে এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছি। তাছাড়া এই মেলার মাধ্যমে শিক্ষার্থীরা উদ্যোগগ্রহণ, ক্রয়-বিক্রয়, ব্যবস্থাপনা ও ব্যবসায়ের সাথে সম্পৃক্ত কিছু বিষয় নিয়ে বাস্তবিক ধারণা পাবে, যা তাদের দক্ষতা বৃদ্ধি করবে।

একুশে/আইএস/এটি