২৪ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, বৃহস্পতিবার

ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃত্বে মনিরুল-সুচন্দন

প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০১৯, ৭:৩২ অপরাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রগতিশীল শিক্ষক ফোরাম কর্তৃক মনোনীত পূর্ণ প্যানেল জয়লাভ করেছে। কার্যকরী পরিষদের ১১টি পদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন আজ বৃহস্পতিবার বেলা ১২টায় তাদের বিজয়ী ঘোষণা করে।

শিক্ষক সমিতির ২০১৯-২০২০ কার্যকরী পরিষদের নির্বাচনে এনিম্যাল সাইন্স এন্ড নিউট্রিশন বিভাগের অধ্যাপক ড. মো: মনিরুল ইসলাম সভাপতি এবং মেডিসিন এন্ড সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুচন্দন সিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক ড. গউজ মিয়া, যুগ্ম সম্পাদক শুভংকর সাহা, কোষাধ্যক্ষ ড. আব্দুল আলিম, সদস্য অধ্যাপক ড. জান্নাতারা খাতুন, অধ্যাপক ড. শারমিন চৌধুরী, ডা. জ্যাবিন সুলতানা, নাজমুল সারোয়ার, তাহসিন সুলতানা, আবরার শাকিল।

নির্বাচনের জন্য ঘোষিত তফসিল অনুযায়ী আজ বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকা হতে ভোট গ্রহণের কথা থাকলেও প্রতিদ্বন্দ্বি আর কোন প্যানেল না থাকায় প্রগতিশীল শিক্ষক ফোরাম কর্তৃক মনোনীত প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. হিমেল বড়ুয়া বেলা ১২টায় প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ শিক্ষক সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।