২৬ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, মঙ্গলবার

চবি আইআর বিভাগের এলামনাই এসোসিয়েশন: আহ্বায়ক হেলাল উদ্দিন

প্রকাশিতঃ শনিবার, এপ্রিল ১৩, ২০১৯, ১:৩০ পূর্বাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের এলামনাই এসোসিয়েশনের যাত্রা শুরু হয়েছে। গঠন করা হয়েছে আহ্বায়ক কমিটি। বিভাগের বর্তমান চেয়ারম্যান ও প্রথম ব্যাচের শিক্ষার্থী হেলাল উদ্দিন আহমেদকে আহ্বায়ক ও একই ব্যাচের শিক্ষার্থী ফারুক আল হোসাইনকে এ কমিটির যুগ্ম আহ্বায়ক মনোনীত করা হয়েছে।

শুক্রবার আইআর বিভাগের পুনঃর্মিলনী অনুষ্ঠানে এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ বিষয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান ও এলামনাই এসোসিয়েশনের আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ জানান, দশটি ব্যাচের মোট ২৭ জন সাবেক শিক্ষার্থীর সমন্বয়ে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে প্রথম ব্যাচের শিক্ষার্থী নাহিদ ও রাসেল, দ্বিতীয় ব্যাচের তারেক ও জাহিদ, জাবেদ, মনোয়ার, উর্মি, তৃতীয় ব্যাচের রুপম, সৈকত, চতুর্থ ব্যাচের শারমিন, শান্ত, নাঈম, পঞ্চম ব্যাচের ফয়সাল, তানিয়া, ষষ্ঠ ব্যাচের দিলারা বেগম দীপ্তি, সাইফুল, সপ্তম ব্যাচের শোয়েব, সুমাইয়া মেহজাবিন পায়েল, অষ্টম ব্যাচের শহিদুল ইসলাম রানা, রহিম, নবম ব্যাচের হিরণ্ময়, তৌকির, দশম ব্যাচের কাইসার হামিদ, শ্যাং থোয়াই প্রুকে রাখা হয়েছে।

বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে মেলবন্ধন তৈরী এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে এই এসোসিয়েশন কাজ করবে বলেও জানান তিনি।