শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

ঠিকাদারকে মারধরের অভিযোগ চবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে

প্রকাশিতঃ সোমবার, নভেম্বর ১৬, ২০২০, ৯:২৫ অপরাহ্ণ


চট্টগ্রাম : চাঁদা না দেয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১২ জন শিক্ষকের মালিকানায় নির্মাণাধীন একটি ভবনের ঠিকাদারকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের একজন কর্মীর বিরুদ্ধে

আজ সোমবার (১৬ নভেম্বর) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সাদেক হোসেন টিপু বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভিএক্স গ্রুপের কর্মী হিসেবে পরিচিত।

ভুক্তভোগী ঠিকাদার মো. হেলাল অভিযোগ করে বলেন, দেড় বছর ধরে প্রক্টরসহ ১২ জন শিক্ষকের নির্মাণাধীন ৮ তলা ভবনের কাজ করছি আমি। এরপর থেকে সাদেক হোসেন টিপু বিভিন্ন সময় আমার কাছে চাঁদা দাবি করেন। কিছুদিন আগে শোক দিবসের কার্ড দিয়ে আমি দুই হাজার টাকা দিয়েছিলাম। এরপর থেকে আরও টাকা দাবি করেন।

তিনি বলেন, সর্বশেষ আজ সকাল ১১টার দিকে আমাকে শাহজালাল হলের সামনে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে। এ ঘটনায় প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, ঘটনার সময় আমি টহলে ছিলাম। মারধর করতে দেখে এগিয়ে গেলে সাদেক হোসেন টিপু পালিয়ে যায়। পরে প্রক্টরিয়াল বডিকে বিষয়টা জানাই।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান বলেন, এর আগেও সাদেক হোসেন টিপুর বিরুদ্ধে বেশকিছু অভিযোগ উঠেছিল। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি এবং আইনানুগ ব্যবস্থা নেব।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সাদেক হোসেন টিপুর মোবাইলে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।