বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায় আক্রান্ত ইনডিপেনডেন্ট টেলিভিশন-কর্মীর অবস্থার উন্নতি

প্রকাশিতঃ শুক্রবার, এপ্রিল ৩, ২০২০, ৮:০৩ অপরাহ্ণ

ঢাকা : করোনায় আক্রান্ত ইনডিপেনডেন্ট টেলিভিশনের কর্মীটির শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছে টেলিভিশনটি। একই সাথে আক্রান্ত কর্মীর সংস্পর্শে আসা প্রতিষ্ঠানটির ৪৭ জন কর্মীকে হোম কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে জানানো হয়।

শুক্রবার বিকেলে ইনডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক এম শামসুর রহমান নিজের ফেসবুকে এক পোস্ট দিয়ে প্রথম তাদের সহকর্মীর করোনা-ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেন।

এরপর বিষয়টি দেশের গণমাধ্যমকর্মীদের মধ্যে দুশ্চিন্তা তৈরি করলে সন্ধ্যায় ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি আরও খোলাসা করেন এবং তাদের সহকর্মীটির অবস্থার উন্নতির দিকে বলে জানানো হয়। অবশ্য প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুর রহমানও ফেসবুক পোস্টে তাদের আক্রান্ত কর্মী দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছিলেন।

ইনডিপেনডেন্ট টিভির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা অত্যন্ত দূঃখের সাথে জানাচ্ছি যে, ইনডিপেনডেন্ট টেলিভিশনে কর্মরত আমাদের এক সহকর্মীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন। তার অবস্থা এখন উন্নতির দিকে। গত ২৬ মার্চ তার শরীরে জ্বর দেখা দেওয়ায় তাকে সেদিনই ছুটি দেওয়া হয়।

দুদিন আগে তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট এর হটলাইনে যোগাযোগ করলে দুর্ভাগ্যবশত তিনি কোভিড-১৯ পজিটিভ হিসেবে শনাক্ত হন।

আর কোনো সহকর্মীর শরীরে এই ভাইরাস শনাক্ত হবে না বলে
ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষের আশা। তবে এটি পুরোপুরি নিশ্চিত হতে ২৬ মার্চ হিসাব ধরে আরও ৫ দিন অপেক্ষা করতে হবে।

দেশের এই ক্রান্তিকালে ইন্ডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ সবার সহযোগিতা ও দোয়া চেয়েছে।