সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

ভালো আছেন দিতি

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ৬, ২০১৫, ৬:৩৭ অপরাহ্ণ

ditiদ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর আজ(৬ নভেম্বর) অনেকটা সুস্থ হয়ে উঠেছেন অভিনেত্রী দিতি। গত ৩ নভেম্বর ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে দ্বিতীয় দফায় সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। দিতির সঙ্গে তার মেয়ে লামিয়া ও পরিচালক সমিতির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান গুলজার রয়েছেন।

শুক্রবার সকালে মুশফিকুর রহমান গুলজার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘গতকাল (বৃহস্পতিবার) দ্বিতীয়বারের মতো অপারেশন করার পর আজ (শুক্রবার) সকালে যখন দিতিকে কেবিনে আনা হয়, তখন সে কথা বলেছে, হেসেছে অন্যদের খোঁজখবর নিয়েছে। লামিয়া ও দীপ্তও অনেক দিন পর আজ খুশি,  তাদের মুখেও হাসি ফুটেছে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে এক সময়ের পর্দা কাঁপানো এ অভিনেত্রীকে ভর্তি করা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। কয়েকদিন সেখানে চিকিৎসাধীন থাকার পরও তার শরীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় ভারতে নিয়ে যাওয়ার জন্য ছাড়পত্র দেয়া হয়।  এ বছরের মাঝামাঝি সময়ে ব্রেইন টিউমারে আক্রান্ত হন দিতি। তারপরই গত ২৯ জুলাই চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে(এমআইওটি) তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। অনেকটা সুস্থ হয়েই গত ২০ সেপ্টেম্বর দেশে ফিরেছিলেন এ অভিনেত্রী।