বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭

সীতাকুন্ডে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪ পুলিশ

প্রকাশিতঃ বুধবার, মে ৩১, ২০১৭, ৯:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ড ভ্যান চালকের সহকারি এবং চার পুলিশ সদস্য আহত হয়েছে। বুধবার ও মঙ্গলবার রাতে এসব দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোর আনুমানিক ৫টার দিকে চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান কুমিরা এলাকা দাঁড়িয়ে থাকা অপর একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় গাড়িতে থাকা অজ্ঞাত হেল্পার (২৮) ঘটনাস্থলেই নিহত হয়।

এর আগে গত মঙ্গলবার রাত আনুমানিক ৮টার সময় সীতাকুন্ডের কুমিরা পুলিশ ফাঁড়ির সামনে চট্টগ্রামমুখী একটি প্রিজন ভ্যান (ঢাকামেট্টো শ ১১-০৪৩৮) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে প্রিজন ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঐ গাড়িতে থাকা ৪ পুলিশ সদস্য আহত হন।

আহতরা হলেন- তরুন (১৯), মোঃ আলমগীর (৪০), সালাউদ্দিন (২৪)ও আলী হোসেন (৪০)।

কুমিরা ফায়ার সার্ভিস এর সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ আব্দুল্লাহ হারুন পাশা বলেন, কুমিরা এলাকায় সংঘটিত দুটি সড়ক দুর্ঘটনায় গাড়ির এক হেল্পার নিহত ও ৪ পুলিশ আহত হয়েছেন। নিহত চালকের সহকারির লাশ উদ্ধার করে আমরা বার আউলিয়া হাইওয়ে থানায় হস্তান্তর করেছি এবং আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।