বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭

চবিসাস: সভাপতি শোয়েব, সম্পাদক হাসান

প্রকাশিতঃ বুধবার, মে ৩১, ২০১৭, ১০:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটি ২০১৭ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার বিকেল ৩টায় সকল নির্বাচনী কার্যক্রম শেষে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার হেলাল উদ্দিন আহম্মদ।

২০১৭ সেশনের কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক জনকন্ঠ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রহমান শোয়েব এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহমুদুর হাসান।

এছাড়া সহ-সভাপতি পদে আলোকিত বাংলাদেশের ফহিম হাসান, যুগ্ম-সম্পাদক পদে দৈনিক বণিক বার্তার মুমিন মাসুদ, অর্থ সম্পাদক পদে দৈনিক আজাদীর আব্দুল্লাহ আল ফয়সাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে দৈনিক সুপ্রভাত বাংলাদেশের বাইজিদ ইমন এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক প্রিয় চট্টগ্রামের জয় দাশ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে এ নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপ-উপাচার্য প্রফেসর শিরিণ আখতার, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. কামরুল হুদা, বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী ও সহকারী প্রক্টরবৃন্দ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে।