বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

পরীমণির বাসায় রাজ— মুখ খুললেন অভিনেত্রী

প্রকাশিতঃ ২৯ মে ২০২৪ | ৫:৩৫ অপরাহ্ন

বিনোদন ডেস্ক : ভালোবেসে ২০২১ সালের অক্টোবরে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু রাজ-পরীর সেই সুখের সংসার টেকে মাত্র দুই বছর।

গত বছরের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন ঢালিউডের আলোচিত এই দম্পতি। এরপর থেকে সন্তান পূণ্যকে নিজের কাছেই রেখেছেন পরীমণি। বিচ্ছেদের পরেও ছেলের কোনো খোঁজ নেননি বাবা শরিফুল রাজ, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

তবে সম্প্রতি পরী-রাজের মধ্যকার দৃশ্যপট পাল্টেছে। মাসখানেক ধরে পরীমণির বাসায় শরিফুল রাজের যাতায়াত হচ্ছে। এরপরই শোবিজাঙ্গনে এই জুটিকে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে।

বিষয়টি নিয়ে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন পরীমণি। জানিয়েছেন, কিছুদিন আগে রাজ তার বাসায় এসেছেন। একসঙ্গে বসে খাওয়া-দাওয়া করেছেন।

পরী বলেন, ‘আমার বাসায় তার গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র ছিল। সেগুলো এসে নিয়ে গেছে। আমি রান্না করেছিলাম, সবাই মিলে একসঙ্গে খাওয়া-দাওয়া করেছি। এই আর কি।’

এই নায়িকা জানান, বাসায় এসে ছেলে পূণ্যর সঙ্গে দেখা হয়েছিল রাজের। কিন্তু বাবাকে চিনতে যেন একটু সময়ই লেগেছে পুত্রের। পরীর কথায়, ‘পূণ্যর সঙ্গে দেখা হয়েছে রাজের। তবে বাবা হিসেবে রাজকে চিনতে সময় লেগেছে ছেলের। এটা রাজের জন্যই নির্মম।’

রাজের বাসায় আসায় পরীমণির সঙ্গে সম্পর্কে বরফ গলছে কি না এমন প্রশ্নে অভিনেত্রীর সাফ উত্তর, ‘বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারেনি। হাজার হলেও সে আমার সন্তানের বাবা। তবে তার প্রতি আমার ঘৃণা রয়েছে। সে আমার জীবনে অতীত।’

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন পরীমণি। আগামীতে ওপার বাংলার আরও বেশ কিছু প্রজেক্টে দেখা যেতে পারে এই নায়িকাকে।