বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

আনসারুল্লাহ’র সদস্য সন্দেহে গ্রেফতার পাঁচজন তিনদিনের রিমান্ডে

প্রকাশিতঃ Tuesday, August 2, 2016, 5:00 pm

chittagong courtচট্টগ্রাম: নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য সন্দেহে গ্রেফতার পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ আবদুল কাদের এ আদেশ দেন।

পাঁচজন হলেন- চট্টগ্রাম সরকারি কলেজের ¯œাতক দ্বিতীয় বর্ষের ছাত্র আক্কাস আলী ওরফে জাহেদুল ইসলাম, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের এমকমের ছাত্র আতিকুল হাসান, ওমরগণি এমইএস কলেজের ¯œাতক প্রথম বর্ষের ছাত্র জামশেদুল আলম, সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ রুবেল ও একটি মাদ্রাসার সাবেক ছাত্র মোঃ মহিউদ্দিন।

রাষ্ট্রপক্ষের আইনজীবি মোঃ নোমান চৌধুরী বলেন, পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করতে ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আফতাব হোসেন। শুনানি শেষে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত রোববার দিবাগত রাত পৌনে একটার দিকে নগরীর পতেঙ্গা থানার কাঠগড় এলাকা থেকে এই পাঁচজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

পুলিশের দাবি, গ্রেফতারকৃতরা আনসারুল্লাহ বাংলা টিমের সাথে যুক্ত। এই পাঁচজনের বিরুদ্ধে সোমবার পতেঙ্গা থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে পুলিশ।