বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

‘রাজি’ হয়েছেন মেসি!

প্রকাশিতঃ Friday, August 5, 2016, 10:41 am

messi শিরোনাম দেখেই উল্লাসে ফেটে পড়বেন না। তবে শিরোনামটা কিন্তু মিথ্যা নয়, কিংবা ‘অসত্য’ও বলতে পারবেন না। আর্জেন্টিনা দলে ফিরতে মেসি মত দেননি ঠিকই, তবে নতুন কোচ বাউজার সঙ্গে দেখা করতে রাজি হয়েছেন। খবর গোলডটকমের।

কিছুদিন আগে মেসির পরিবার থেকে জানিয়ে দেয়া হয়, কিছুতেই জাতীয় দলে ফিরবেন না মহাতারকা। মেসি এখনো পর্যন্ত ফেরার বিষয়ে মুখ খোলেননি। শতবর্ষী কোপার সেই বিষণ্ণ রাতের পর অবকাশ যাপন শেষ করে বার্সেলোনায় বাড়ি দেন।

মেসির অবসরের পর কোচের দায়িত্ব ছেড়ে দেন মার্টিনো। সম্প্রতি তার জায়গায় নিয়োগ দেয়া হয়েছে বাউজাকে। তিনি এসেই ঘোষণা দিয়েছেন, স্পেনে যেয়ে মেসির সঙ্গে দেখা করতে চান।

মেসির পরিবার ঘনিষ্ঠ সাংবাদিক ইজিকুয়েল সিজার গোলডটকমে লিখেছেন, বাউজা দেখা করতে চাওয়ায় মেসি সময় দিতে রাজি হয়েছেন। তবে তিনি ফেরার সিদ্ধান্ত নিয়েছেন কি না সেটা এখনই বলা যাচ্ছে না।

এদিকে বাউজা মঙ্গলবার ফক্স স্পোর্টসকে বলেন, মেসি কিংবা তার পরিবারের সঙ্গে আমার এখনো কোনো যোগাযোগ হয়নি। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতির সঙ্গে কথা বলে আমি সিদ্ধান্ত নিয়েছি মেসির সঙ্গে দেখা করা উচিত।’

‘তাকে বোঝানোর কোনো উদ্দেশ্য আমার নেই। আমরা শুধুমাত্র ফুটবল নিয়ে কথা বলবো।’

মেসি আর্জেন্টিনার হয়ে ১১৩টি ম্যাচে মাঠে নেমেছেন। গোল করেছেন ৫৫টি। ২০০৮ সালে দেশকে অলিম্পিকে সোনা এনে দেন। কিন্তু হারতে হয়েছে কোপার তিনটি ফাইনালে। এবং একটি বিশ্বকাপ ফাইনালে।