২৫ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, সোমবার

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর হাসপাতালে

প্রকাশিতঃ শনিবার, এপ্রিল ২০, ২০১৯, ১২:৪৫ অপরাহ্ণ

সিলেট : হঠাৎ অসুস্থতাবোধ করলে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে।

শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে তিনি কারাগারে অসুস্থতা অনুভব করলে কারা কর্তৃপক্ষের নির্দেশে তাকে ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তিনি মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক আবু নঈম মোহাম্মদের কাছে চিকিৎসা নিচ্ছেন।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল জানান, ‘কারাগারে লুৎফুজ্জামান বাবর কিছুটা অসুস্থতা অনুভব করার কথা জানান। এর পরই দ্রুত তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। ভর্তি করতে হবে কিনা তা পরে জানা যাবে।’

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া জানান, হাসপাতালে বিএনপি নেতা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে নিয়ে আসার খবরে এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামের সিইউএফএল জেটিতে ১০ ট্রাক অস্ত্র খালাস ও চোরচালান মামলা এবং ২০০৪ সালের ২১ আগস্ট ধানমন্ডিতে গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমানসহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী হত্যা মামলায় বিএনপি আমলের (২০০১-২০০৬) স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের বিরুদ্ধে পৃথক ফাঁসির আদেশ দেন আদালত। বর্তমানে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারে অন্তরীণ।