রবিবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

ছাত্রলীগের মারধরের শিকার চবি শিক্ষার্থী

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০১৯, ৫:৩৫ অপরাহ্ণ

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে ইসলামিক স্টাডিজ বিভাগের (১৫-১৬) শিক্ষাবর্ষের এক শিক্ষার্থীকে মারধর করেছে শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের শাহাজালাল হলে এই ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইকবাল টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের এক কর্মী ‘একুশে পত্রিকাকে’ বলেন, মারধরের শিকার ওই শিক্ষার্থী শিবির কর্মী। ক্যাম্পাসে শিবির কর্মীদের সনাক্তের তালিকায় তার নাম রয়েছে। আজ দুপুরে শাহাজালাল হলের সামনে তাকে সার্চ করে তার মোবাইলে শিবিরের কিছু মেচেজ ও উপযুক্ত প্রমাণ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে চাইলে চবি প্রক্টর (ভারপ্রাপ্ত)প্রণব মিত্র ‘একুশে পত্রিকাকে’ বলেন, শিবির সন্দেহে এক শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধরের বিষয়টি জানতে পেরে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। এসময় ছাত্রলীগ কর্মীরা ছেলেটি শিবির হওয়ার কিছু প্রমাণ দেখায়। পরে তাকে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠানো হয়। আমরা বিষয়টি আরো খতিয়ে দেখছি।

শাখা ছাত্রণীগের সাধারণ সম্পাদক ইকবাল টিপু ‘একুশে পত্রিকাকে’ বলেন, এক শিবিরকর্মীকে মারধরের বিষয়টি আমি শুনেছি। আমরা বিষয়টি দেখছি।

মারধরের শিকার ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের জিরোপয়েন্টে পুলিশ ফাঁড়িতে রাখা হয়। পরে বিকেল ৪ টা ১০ মিনিটে প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে মেডিকেলে পাঠানো হয়।

একুশে/আইএস/এসসি