শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

চবি ছাত্রলীগের পক্ষ থেকে রক্তদাতাদের সনদ প্রদান

প্রকাশিতঃ সোমবার, আগস্ট ৫, ২০১৯, ৪:০৪ অপরাহ্ণ

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবি চত্বরে রক্তদান কর্মসুচি পালন করেছে চবি ছাত্রলীগ। এসময় রক্তদানে উদ্বুদ্ধ করতে লিফলেট বিতরণ করা হয়।

ডেঙ্গু আক্রান্ত রুগীদের রক্ত যোগান দিতে সোমবার (৫ আগষ্ট) দুপুর ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবি চত্বরে এই রক্তদান কর্মসুচি শুরু হয়। রক্তদাতাদের শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রলীগের পক্ষ থেকে রক্তদানের স্বকৃতি স্বরূপ সনদ প্রদান করা হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, সম্প্রতি সারাদেশে চলমান ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীদের রক্তের যোগান দিতে চবি ছাত্রলীগ এ ধরনের উদ্যেগ গ্রহণ করেছে। আমরা এই কার্যক্রমে যথেষ্ট সাড়া পেয়েছি।আমাদের নারী নেত্রীরা ও এতে অংশগ্রহণ করেছে।

শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, আমরা বর্তমান কমিটি যখন থেকে কার্যক্রম শুরু করেছি তখন থেকে সৃজনশীল কাজগুলোর প্রতি মনযোগ দিচ্ছি। তার ঐ ধারাবাহিকতায় ডেঙ্গু আক্রান্ত রোগীদের সহায়তার জন্য আমরা রক্তদান কর্মসূর্চীর আয়োজন করেছি।

রক্তদাতা ছাত্রলীগ নেত্রী ও বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের (১৫-১৬)শিক্ষাবর্ষের শিক্ষার্থী শামিমা সীমা বলেন, আমি প্রথমভাবরের মতো রক্ত দিয়েছি। নিজের কাছে খুব ভালো লাগছে। যদিও সাময়িক শরীর খারাপ লেগেছিলো।

একুশে/আইএস/এসসি