রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

মেজর সিনহা ট্রাজেডি: শিপ্রার পর সিফাতের জামিন মঞ্জুর

প্রকাশিতঃ সোমবার, আগস্ট ১০, ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি : গত ৩১ জুলাই পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছে আদালত।

সোমবার (১০ আগস্ট) ১১টার দিকে কক্সবাজার আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ সিফাতের জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে, রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতের জামিনের রিভিউ আবেদন করা হয় ৬ আগস্ট। আদালত শুনানি শেষে সোমবার আদেশের জন্য দিন ঠিক করেন।

একই সঙ্গে পুলিশের দায়ের করা মাদক, হত্যা চেষ্টা এবং পুলিশের কাজে বাধা দেয়ার মামলা র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেয়ার আবেদনও মঞ্জুর করেছে আদালত। ফলে মামলাটি এখন তদন্ত করবে র‍্যাব।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সিফাত ও শিপ্রা। পরে ১ আগস্ট তাদেরকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় রামু থানা পুলিশ।

রোববার (৯ আগস্ট) রামু থানায় দায়ের করা মাদক মামলায় সিনহার আরেক সহকর্মী স্টামফোর্ড ইউনিভার্সিটির অপর শিক্ষার্থী শিপ্রা দেবনাথ জামিনে মুক্তি পান।