শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

করোনায় আক্রান্ত মুমিনুল

প্রকাশিতঃ মঙ্গলবার, নভেম্বর ১০, ২০২০, ৩:০৮ অপরাহ্ণ


ঢাকা : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টেস্ট ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুমিনুল হক। এর আগে করোনায় আক্রান্ত হন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। যার কারণে এই দুই ক্রিকেটারের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নেয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

আগামী ২২ অথবা ২৩ নভেম্বর শুরু হতে পারে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এর আগে আগামী ১২ নভেম্বর হবে প্লেয়ার্স ড্রাফট। টুর্নামেন্টে অংশ নেবে ৫টি দল। এই টুর্নামেন্ট সামনে রেখে মিরপুরে দুইদিনের ফিটনেস টেস্ট পরীক্ষার আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সম্প্রতি পাকিস্তান সুপার লিগে খেলতে যাওয়ার উদ্দেশ্যে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সেই পরীক্ষার ফল পজিটিভ আসায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়া হচ্ছে না তার।

তামিম ইকবাল ও রিয়াদ দুইজনেই পিএসএল প্লে-অফের দলে জায়গা পান। দুইজনের যাওয়ার দিনক্ষণও চূড়ান্ত হয়ে গিয়েছিল। রিয়াদেরই আগে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা এখন আর সম্ভব হচ্ছে না। করোনা পজিটিভ আসায় এখন পাকিস্তানের ফ্লাইট ধরার বদলে আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে।