সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

‘অনৈতিক কাজ থেকে কিশোরদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই’

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ১৭, ২০২০, ৬:৫৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : অনৈতিক কাজ থেকে কিশোরদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহ সভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

আজ বৃহস্পতিবার নগরের মাদারবাড়ি শোভনীয় ক্লাবের উদ্যোগে আয়োজিত হাজী ইছা মো. দুলাল-দেলোয়ার হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নগরীর কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠে আজ থেকে শুরু হয়েছে এই ক্রিকেট টুর্নামেন্ট। এতে মোট ২৪টি দল অংশগ্রহণ করছে।

সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ক্রীড়া মনস্ক একটি তরুণ প্রজন্ম গড়ে তুলতে হলে খেলাধুলার উত্তরোত্তর সমৃদ্ধি ও বিকাশ ঘটাতে হবে। এজন্য সমাজের বিত্তবান, ক্রীড়াপ্রেমীসহ সংশ্লিষ্ট সকলকে স্ব স্ব অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। কিশোর সমাজকে মাদক, সন্ত্রাসের মত অনৈতিক কার্যকলাপ থেকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই।

মাদারবাড়ি শোভনীয় ক্লাবের সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, সদস্য বেলাল আহমদ, সাবেক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, শোভনীয় ক্লাবের সহ সভাপতি মো. আলমগীর, ইকবাল হোসেন, হারুনুর রশিদ, মোশাররফ হোসেন লিটন, আবদুল আজিজ, সায়মন আহমেদ সাহেদ, ওয়াহিদুল আলম অভি, এস এম মামুনুর রশিদ প্রমুখ।