শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

তিনবার হত্যাচেষ্টার শিকার হয়েছেন, দাবি বুবলীর

প্রকাশিতঃ শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১, ৯:২৪ অপরাহ্ণ


বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। অন্তত তিনবারের মতো তাকে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। কেবল গাড়ি দিয়েই নয়, বিভিন্নভাবে চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন এই নায়িকা।

‘বসগিরি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক করা এই নায়িকা বলেন, বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিলাম। সতর্কভাবেই বাড়ি ফিরছিলাম। বাড়ির রাস্তায় ঢোকা মাত্র মনে হলো থেমে থাকা একটি গাড়ি আমার গাড়িকে আঘাত করার জন্য তীব্রবেগে ছুটে আসছে। অবস্থা খারাপ বুঝে আমার ড্রাইভার কঠিনভাবে ব্রেক করেন। ভাবতেও পারছিলাম না কী হতে যাচ্ছিল।

তিনি আরও বলেন, এবারই প্রথম নয়, এর আগেও দুবার এমন হয়েছে। দুইদিন আগে একবার এবং করোনাভাইরাসের কিছুদিন আগে একবার। একই ঘটনা ঘটেছিলে সেই সময়। তবে গতকাল রাতের ঘটনায় নিশ্চিত হলাম, যদিও এর আগে থেকে বুঝতে পারছিলাম। কিন্তু বুঝতে পারছি না কেন এমনটা ঘটছে। তবে এতটুকু বুঝতে পারছি আমাকে কেউ মারার জন্য চেষ্টা করছে।

বুবলী বলেন, বাসায় চিন্তা করবে ভেবে এর আগে বলিনি। কিন্তু গত রাতে বাধ্য হয়েছি, কেননা স্বাভাবিক থাকতে পারছিলাম না। এটা যদি না বলি তাহলে দেখা গেল গাড়ি দুর্ঘটনায় মারা গেলাম, সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে চালিয়ে দেয়া হবে। তাই ভাবলাম সবাইকে বিষয়টা জানানো দরকার। তাই ফেসবুকে লিখছি। কিন্তু ফেসবুকে যা লিখছি তার থেকেও কয়েকগুণ ভয়ঙ্কর ঘটনা ঘটেছে আমার সঙ্গে।

বর্তমানে এই নায়িকা নিরবের সঙ্গে ‘চোখ’ সিনেমার শুটিং করছেন। এ সিনেমার শুটিং শেষ হলেই শাকিব খানের সঙ্গে শুরু করবেন ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ।