বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

‘শারীরিক সক্ষমতা ও মানসিক প্রশান্তি লাভে খেলাধুলার বিকল্প নেই’

প্রকাশিতঃ রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১:০৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : শারীরিক সক্ষমতা ও মানসিক প্রশান্তি লাভে খেলাধুলার বিকল্প নেই মন্তব্য করেছেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সদস্য ও জ্যোতি ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী।

গত শুক্রবার ফটিকছড়ির পাটিয়ালছড়ি আবুল হোসেন চৌধুরী বাড়ি সংলগ্ন মাঠে পাটিয়ালছড়ি আদর্শ ক্লাব আয়োজিত ‘আন্তঃ হারুয়ালছড়ি টেপ টেনিস টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোহাম্মদ জানে আলম।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র হারুয়ালছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার সিকদার ভুট্টো, ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য জানে আলম, সাবেক ছাত্রনেতা আহসানুল ইকবাল মনজু, সামাজসেবক মোহাম্মদ শামসুল আলম চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজ মোহাম্মদ নুরুল রাব্বি এবং জ্যোতি ফোরামের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমন, সহ সভাপতি জয়নাল আবেদিন তাওরাত, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইব্রাহীম প্রমুখ।

এতে স্বাগতিক দল পাটিয়ালছড়ি যুব কল্যাণ সংঘ জয়লাভ করে। রানার্স আপ হয় নয়াহাট লায়ন্স ক্লাব। খেলা শেষে বিজয়ীদলকে নগদ অর্থ ও চ্যাম্পিয়ন্স ট্রফি প্রদান করা হয় এবং রানার্স আপ দলকে ট্রফি ও নগদ অর্থ দেওয়া হয়। এছাড়াও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং প্রতিটি ম্যাচের সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়।