শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

‘দেশকে মাদক থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই’

প্রকাশিতঃ বুধবার, মার্চ ৩, ২০২১, ১:৩৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : দেশকে মাদক থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন নগরের চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ।

মঙ্গলবার (২ মার্চ) ছদরিয়া সমাজ কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টটির আয়োজন করে চান্দগাঁও থানা ছাত্রলীগ।

এতে ওসমান গনি সৌরভের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চান্দঁগাও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ, প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক মো. শহিদুল আলম শহিদ।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন যুবলীগ নেতা নূর মোহাম্মদ সানি, থানা ছাত্রলীগের সংগঠক মো. দিদারুল হাসান শাহীন, মো. রকি খান, মো. মহসিন, সাগর দাশ, বিক্রম বড়ুয়া, কাজী তফসির, গালিব এবং তাহসিন।

১ম কোয়াটার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছেন সুপার সেমস বয়েজ বনাম স্বাধীনতা একাডেমি। সুপার সেমস বিনা উইকেটে জয় লাভ করে।

২য় কোয়াটার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে মোহরা রাইডার্স বনাম সোনা মিয়া স্মৃতি সংসদ। সোনা মিয়া স্মৃতি সংঘ বিনা উইকেটে জয় লাভ করে।

৩য় কোয়াটার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে হাজী সুলতান শাহ (র:) বনাম সাইলেন্ট কিলার।হাজী সুলতান শাহ (র:) ২ উইকেটে জয় লাভ করে।

প্রধান অতিথির বক্তব্যে মো. নুরুন নবী সাহেদ বলেন, আমাদের সমাজে মাদকের ছোবল বাড়ছে। মাদক থেকে দেশকে রক্ষা করতে হলে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। মাদক থেকে রক্ষা পেতে যুবসমাজকে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে হবে।