সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

কাল ঢাকায় আসছে পাকিস্তান দল

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ১২, ২০২১, ৪:১২ অপরাহ্ণ


খেলাধুলা ডেস্ক : চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই দারুণ ছন্দে ছিলো পাকিস্তান ক্রিকেট দল। ক্রিকেটের পরাশক্তি ভারত এবং নিউজিল্যান্ডকে বড় ব্যবধানে হারিয়ে তাদের আত্মবিশ্বাস ছিলো তুঙ্গে। বিশ্বকাপের ফাইনাল খেলেই তারা বাংলাদেশ সফরে আসতে চেয়েছিলো। কিন্তু দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হেরে সেই স্বপ্নভঙ্গ হয়েছে বাবর আজমের দলের।

আগামী ১৬ তারিখ বাংলাদেশ সফরে আসার কথা ছিলো পাকিস্তান দলের। কিন্তু সেমিফাইনালে হেরে যাওয়ায় শনিবার সকালে বাংলাদেশে আসবে বাবর আজমরা।

এই সফরে সফরকারীরা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টি-টোয়েন্টি তিনটি ম্যাচ হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। প্রথম টেস্ট চট্টগ্রামে ২৬ থেকে ৩০ নভেম্বর। ঢাকায় সিরিজের শেষ টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়াক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, সরফরাজ আহমেদ, শাহিন আফ্রিদি, শাহনেওয়াজ ধানি, শোয়েব মালিক, উসমান কাদির।